সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

টেকনাফে ২ কিশোর সহ ৪ জনকে অপহরণ করে মুক্তিপণ দাবি রোহিঙ্গা সন্ত্রাসীদের

নিজস্ব প্রতিবেদক : টেকনাফ উপজেলায় বাহারছড়া ইউনিয়ন থেকে ২ কিশোর সহ ৪ জনকে অপহরণ করে মুক্তিপণ দাবী করছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। শুক্রবার ও রোববার পৃথকভাবে এ ৪ জনকে অপহরণ করা হয় বলে জানিয়েছেন বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন। অপহৃতদের উদ্ধারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলে জানিয়েছেন টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান।

অপহৃতদের মধ্যে মোহাম্মদ ইলিয়াস (৩৫) ও মোহাম্মদ সৈয়দ (৬৫) নামের দুই ব্যক্তিকে রোববার বেলা ১১টার দিকে বাহারছড়ার মারিষবনিয়া পাহাড়ি ছনখোলায় জুমচাষে গেলে তাঁদের অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যাওয়া হয়। অপর দুই কিশোর মোহাম্মদ মুবিনুল (১৫) ও মোহাম্মদ নূর (১৬) কে শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীয়াপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে অপহরণ করে সন্ত্রাসীরা।

বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন জানান, মোহাম্মদ ইলিয়াস (৩৫) ও মোহাম্মদ সৈয়দ (৬৫) ছনখোলার চাষি। তাঁরা দুজনই ৭ নম্বর ওয়ার্ডের মারিষবনিয়ার বাসিন্দা। পাহাড় থেকে তাদের রোববার সকালে অপহরণ করা হয়। এর আগে শুক্রবার রাতে একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নোয়াখালিয়াপাড়ার মোহাম্মদ ইলিয়াসের ছেলে মোহাম্মদ মুবিনুল (১৫) ও একই এলাকার মোহাম্মদ ইসমাইলের ছেলে মোহাম্মদ নূরকে (১৬) ‘কথা আছে’ বলে ঘর থেকে ডেকে নিয়ে রোহিঙ্গা সন্ত্রাসীরা ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে ।

তিনি জানান, শুক্রবার রাতের ঘটনায় অপহৃত ব্যক্তিদের উদ্ধার করা সম্ভব হয়নি। এর মধ্যে রোববার সকালের দিকে পাহাড় থেকে আরও দুজনকে অপহরণ নিয়ে যাওয়ার খবর তিনি পেয়েছেন। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে। দুই দিনে রোহিঙ্গা সন্ত্রাসীরা এক ইউনিয়নের চারজনকে অপহরণ করেছে। এ নিয়ে এলাকায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, শুক্রবার রাতে অপহরণের শিকার দুজন কিশোরকে উদ্ধার করার জন্য অভিযান চলাকালে পাহাড়ের ছনখোলা এলাকা থেকে আরও দুজনকে অপহরণের খবর পেয়েছেন। কিন্তু এ ঘটনায় কোনো ধরনের অভিযোগ পাননি। তারপরও পুলিশের তিনটি দল পৃথকভাবে পাহাড়ের বিভিন্ন এলাকায় উদ্ধারের জন্য অভিযান চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888